Breaking News

গভীর রাতে স্বা;মীর গো’পনা;ঙ্গ ক;র্তন করলেন স্ত্রী

পরকী,য়ায় আসক্ত, থাকায় স্বা,মীর গোপ,নাঙ্গ কাটলেন স্ত্রী। ঘট,নাটি ঘটেছে রাজধানীর মোহাম্মদপুরে। জানা যায়, রাজ,ধানীর মো,হাম্মদ,পুরে গভীর রাতে মো. শাহিন খান (৩৫) নামের এক যু,,বকের গোপনাঙ্গ কর্তন করেছেন তার স্ত্রী।

এ ঘ,টনায় স্ত্রী, সোনিয়া বেগমকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।, শুক্রবার (১৪ জানু,য়ারি) ভোর চারটার দিকে শাহিনকে উ,,দ্ধার করে শেখ হাসি,না জাতীয় বার্ন ও প্লা,স্টিক সা,র্জারি ই,নস্টিটি,উটে ভর্তি করা হয়। মোহাম্মদপুর থানার, উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় আ,হতের বো,ন রেশমা আক্তার বাদী হয়ে মোহাম্ম,দপুর থানায় একটি মামলা দায়ের ক,রেন। মা,মলায় আহতে,র স্ত্রী, সোনিয়া বেগমকে গ্রেফতার দেখা,নো হয়।তি,,নি আরও বলেন, প্রাথ,মিকভাবে জা,নতে পেরেছি শাহিন, দীর্ঘদিন বিদেশে থাকার পর এক বছর আগে দেশে

আসেন। দেশে, আসার, পর তিনি এক নারীর সাথে পরকীয়া জড়িয়ে পড়েন। এরপর, বিষয়টি তার স্ত্রী জানতে পেরে গভীর,, রা,তে স্বামী,র পুরু,ষাঙ্গ কর্তন করেন। স্বা,মী,-,স্ত্রী দুজনই, গার্মেন্ট,সে চাকরি করেন। তাদের দুজ,নের একটি মেয়ে সন্তান রয়েছে।

এস,আই আরও, জানান, শাহিন ও তার স্ত্রী মোহা,ম্মদ,পুরের চন্দ্রিমা উ,দ্যানের এ,ক নম্বর রোডের সি ব্ল,কের এ,,ক নাম্বার বাসায় ভাড়া থাকতেন। শাহিনের বা,ড়ি বরিশাল জেলা,র মুলা,,দী থানার লক্ষ্মীপুর গ্রামে।
সূত্র:bd24live

Leave a Reply

Your email address will not be published.